আজ রবিবার, ২০ Jun ২০২১, ০৮:৫১ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
স্থায়ী আবাস পেল ৫৩ হাজার পরিবার লক্ষ্মীপুর-২ আসনের উপ-নির্বাচন ও ৬টি ইউপির প্রতিটি কেন্দ্রই যাচ্ছে নির্বাচনী সামগ্রী লক্ষ্মীপুরে জেলেকে পিটিয়ে হত্যা, জড়িতদের গ্রেপ্তার ও বিচার চেয়ে পরিবারের আকুতি বিএনপি এখন অস্তীত্বহীন,জনরায়কে ভয় পায় বলে নির্বাচনে আসেনা: জাহাঙ্গীর কবির নানক করোনা আরো ৫৪জনের মৃত্যু,শনাক্ত ৩৮৮৩ আলোচিত ইসলামি বক্তা ত্ব-হা ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন: পুলিশ জামিনে মুক্তি পেলেন নিপুণ রায় চৌধুরী লক্ষ্মীপুরের মতিরহাটে হচ্ছে নতুন লঞ্চঘাট লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর উপহার ৫শ ঘর উদ্বোধনের অপেক্ষায় জেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ, চেয়ারম্যানসহ ২৭জনকে আসামী করে মামলা
নতুন সেনাপ্রধান হিসেবে নিয়োগ পেলেন জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ

নতুন সেনাপ্রধান হিসেবে নিয়োগ পেলেন জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ

নিজস্ব প্রতিবেদক:

নতুন সেনাপ্রধান হলেন লেফটেন্যান্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। জেনারেল পদে পদোন্নতি দিয়ে তাকে বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। তিনি আগামী ২৪শে জুন সেনাবাহিনী প্রধানের দায়িত্ব নেবেন। ফলে এস এম শফিউদ্দিন আহমেদ সেনাবাহিনীতে জেনারেল আজিজ আহমেদের স্থলাভিষিক্ত হতে যাচ্ছেন। আজ বৃহস্পতিবার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের উপ সচিব ওয়াহিদা সুলতানার সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২৪শে জুন অপরাহ্ণ থেকে লেফটেন্যান্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ কোয়ার্টার মাস্টার জেনারেলকে বাংলাদেশ সেনাবাহিনীতে জেনারেল পদে পদোন্নতি প্রদানপূর্বক প্রতিরক্ষা বাহিনীসমূহের প্রধানদের (নিয়োগ, বেতন, ভাতা এবং অন্যান্য সুবিধা) আইন, ২০১৮ অনুসারে উক্ত তারিখ অপরাহ্ন থেকে তিন বছরের জন্য সেনাবাহিনী প্রধান হিসেবে নিয়োগ প্রদান করা হলো।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact