আজ মঙ্গলবার, ২০ Jul ২০২১, ০৫:১৬ পূর্বাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
লক্ষ্মীপুরে ১৭দিনে করোনায় মৃত্যু ৭ ,আক্রান্ত ৭৭৭জন লক্ষ্মীপুরে যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আহসান উল্যাহ হিরন গ্রেপ্তার নভেম্বরে এসএসসি ও ডিসেম্বরে হতে পারে এইচএসসি পরীক্ষা: শিক্ষামন্ত্রী লঞ্চে যাত্রীর চাপ, স্বাস্থ্যবিধি উধাও লক্ষ্মীপুরে ৬ ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহন লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরন বৃহস্পতিবার থেকে চলবে গণপরিবহন, খুলবে দোকানপাট লক্ষ্মীপুরে ‘খুঁজে খুঁজে সহায়তা পৌঁছে দিচ্ছেন সাংবাদিক জয়’ শিরোপা অবশেষে মেসির আর্জেন্টিনার ঠাকুরগাঁওয়ে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক তানুকে গ্রেপ্তার,মুক্তির দাবী
রামগতিতে কিশোরীকে ধর্ষণের মামলায় যুবক আটক

রামগতিতে কিশোরীকে ধর্ষণের মামলায় যুবক আটক

নিজস্ব প্রতিবেদক:
লক্ষ্মীপুরের রামগতিে কিশোরীকে ধর্ষণের মামলায় যুবক হাবিবুর রহমান শাওন নামে এক যুবকে গ্রেপ্তার করছে পুলিশ। শনিবার ভোররাতে রামগতি উপজেলার চর আলগীর চর নেয়ামত এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। শুক্রবার রাতে ওই কিশোরীর বাবা বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

বিদ্যুতের মিস্ত্রী শাওন ওরফে হাবিবুর রহমান উপজেলার চর পোড়াগাছা ইউনিয়নের চর কলাকোপা এলাকার আব্দুল হান্নান সিকদারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার রামগতি উপজেলার বিদ্যুতের মিস্ত্রী শাওন ওরফে হাবিবুর রহমান বসত ঘরের ফ্যান লাগাতে গিয়ে জনৈক কিশোরীর সাথে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। বিয়ের ফাঁদে ফেলে ওই কিশোরীকে লম্পট শাওন ধর্ষণ করে পালিয়ে যায়। ঘটনাটি ঘটেছে গত ২০ জুন রাতে উপজেলার চর আলগী ইউনিয়নের চর নেয়ামত এলাকায়।

রামগতি থানার পুলিশের পরিদর্শক (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, বিয়ের প্রলোভন দেখিয়ে লম্পট শাওন ওই কিশোরীকে ধর্ষণ করেছে। ভিকটিম কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং ধর্ষণ মামলার অভিযুক্ত আসামী শাওনকে আদালতে সোপর্দ করা হয়েছে।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact