আজ সোমবার, ১৯ Jul ২০২১, ০৭:৫২ পূর্বাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
লক্ষ্মীপুরে ১৭দিনে করোনায় মৃত্যু ৭ ,আক্রান্ত ৭৭৭জন লক্ষ্মীপুরে যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আহসান উল্যাহ হিরন গ্রেপ্তার নভেম্বরে এসএসসি ও ডিসেম্বরে হতে পারে এইচএসসি পরীক্ষা: শিক্ষামন্ত্রী লঞ্চে যাত্রীর চাপ, স্বাস্থ্যবিধি উধাও লক্ষ্মীপুরে ৬ ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহন লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরন বৃহস্পতিবার থেকে চলবে গণপরিবহন, খুলবে দোকানপাট লক্ষ্মীপুরে ‘খুঁজে খুঁজে সহায়তা পৌঁছে দিচ্ছেন সাংবাদিক জয়’ শিরোপা অবশেষে মেসির আর্জেন্টিনার ঠাকুরগাঁওয়ে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক তানুকে গ্রেপ্তার,মুক্তির দাবী
রামগতিতে পাগল বলায় কিশোরকে পিটিয়ে হত্যা,থানায় মামলা,গ্রেপ্তার-১

রামগতিতে পাগল বলায় কিশোরকে পিটিয়ে হত্যা,থানায় মামলা,গ্রেপ্তার-১

নিজস্ব প্রতিবেদক:

লক্ষ্মীপুরের রামগতিতে পাগল বলায় মো. আজগর (১২) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। ৮ জুলাই নিহতের বাবা মিলন ব্যাপারী বাদী হয়ে রামগতি থানায় বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্ত সাগর,তার মা পান্না বেগম ও বাবা আবদুল মালেককে আসামী করা হয়েছে।

পরে বৃহস্পতিবার ভোরে উপজেলার রামদয়াল বাজার এলাকায় অভিযান চালিয়ে সাগরকে গ্রেপ্তার করে পুলিশ। একইদিন বিকেলে গ্রেপ্তারকৃত আসামী সাগর লক্ষ্মীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. রায়হান চৌধুরীর আদালতে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারা জবানবন্দি দেয়। এর আগে বুধবার বিকেলে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আজগর।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, মঙ্গলবার (৬ জুলাই) সকালে রামগতি উপজেলার চর রমিজ ইউনিয়নের চর গোসাই এলাকায় সাগর নামে ১৬ বছরের এক কিশোরকে আজগর পাগল বলে ডাক দেয়। এতে সাগর ক্ষিপ্ত হয়ে কাঠ দিয়ে আজগরকে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে গুরুতর আহত করে পালিয়ে যায়। পরে, স্থানীয়রা তাদক উদ্ধার করে নোয়াখালী জেনারেল হহাসপাতালে পাঠায়। বুধবার চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আজগর। তবে নিহত আজগর ও গ্রেপ্তারকৃত সাগর একই বাড়ির সম্পর্কে চাচাতো ভাই বলে জানিয়েছে পুলিশ।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান জানান, এ ঘটনায় তিন জনকে অভিযুক্ত করে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত সাগর হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারা জবানবন্দি দিয়েছে। অন্য জড়িতদের গ্রেপ্তারের অভিযান চলছে।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact