আজ শনিবার, ২৪ Jul ২০২১, ০৬:৫৯ অপরাহ্ন

Logo
লক্ষ্মীপুরে যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আহসান উল্যাহ হিরন গ্রেপ্তার

লক্ষ্মীপুরে যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আহসান উল্যাহ হিরন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:

লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকুকে মারধর ও গাড়ি ভাংচুরের ঘটনায় দায়েরকৃত মামলায় উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও চরলরেন্স ইউপি চেয়ারম্যান আহসান উল্যাহ হিরনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে করাইতলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউপি সদস্যদের নিয়ে মাসিক সমন্বয় সভা করছিলেন ইউপি চেয়ারম্যান আহসান উল্যাহ হিরন।

এ দিকে রামগতি উপজেলা যুবলীগের সভাপতি মেজবাহ উদ্দিন ভিপি হেলাল,সাধারন সম্পাদক রাকিব হোসেন,কমলনগর উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন বাপ্পী এবং বিভিন্ন ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা উক্ত ঘটনাকে মিথ্যা ও বানোয়াট দাবী করে, অনতিবিলম্ভে যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আহসান উল্যাহ হিরনের মুক্তি চান। পাশাপাশি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তারা।
কমলনগর থানার ওসি মোসলেহ উদ্দিন জানান, জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর ওপর হামলায় দায়েরকৃত মামলার আসামী ছিলেন আহসান উল্যাহ হিরন। ওই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। এখন পর্যন্ত এ মামলায় ১৪জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদেরও গ্রেপ্তার অভিযান চলছে।

উল্লেখ্য, ২১ জুন ভোট চলাকালীন সময় দুপুরে কমলনগর উপজেলার উত্তর চরপাগলা সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের অন্তত ২৫জন আহত হয়েছে। এসময় তোরাবগঞ্জ বাজারে জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর গাড়িসহ ৫টি গাড়ি ভাংচুর করা হয়। পরে বিজিবি ও পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এর আগে কেন্দ্রের বাইরে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটে।

এ ঘটনায় ২৩জুন উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন বাপ্পী,উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও চরলরেন্স ইউপি চেয়ারম্যান আহসান উল্যাহ হিরন, তোরাবগঞ্জ ইউপির সাবেক চেয়ারম্যান ফয়সাল আহমদ রতন,যুবলীগ নেতা রাকিবুল হাসান বিপ্লব, ইউপি সদস্য আবদুল মতিন, নাছির উদ্দিন ও ইছমাইল হোসেনসহ ৫৪জনের নাম উল্লেখ্য করে আরো ১৮০জনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করেন। গোলাম ফারুক পিংকুর গাড়ির চালক নিজাম উদ্দিন বাদী হয়ে কমলনগর থানায় এ মামলা দায়ের করেন।

 


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact