আজ বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৯ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
লক্ষ্মীপুরে চারসন্তানসহ মায়ের বিষপানে আত্মহত্যার চেষ্টা বসতভিটি বিক্রি না করায় মুক্তিযোদ্ধা লাঞ্চিত,প্রতিবাদে বিক্ষোভ একাদশ-দ্বাদশের ফল মিলিয়ে এইচএসসির ফলাফল লক্ষ্মীপুরে চারদিন পর দুই সন্তান ও মায়ের খোঁজ মিলেছে লক্ষ্মীপুরে নদী ভাঙ্গন রোধে বাঁধ উদ্বোধন করেছেন এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন লক্ষ্মীপুরে মেঘনার ভয়াবহ ভাঙ্গনে মাটি চাপা পড়ে নিখোঁজ-১,জীবিত উদ্ধার -৩ প্রধানমন্ত্রীর জন্মদিন ঘিরে ‘থ্যাংক ইউ পিএম’ ক্যাম্পেইন ডিসেম্বরের মধ্যে আরো ১০ কোটি মানুষ টিকা পাবেন: স্বাস্থ্য সচিব লক্ষ্মীপুরে টিউবওয়েল বসাতে গিয়ে রশি ছিড়ে শ্রমিকের মৃত্যু লক্ষ্মীপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রশিক্ষণার্থীর মধ্যে সনদ বিতরন
ঢাকায় পৌঁছে ভোগান্তির শিকার মানুষ

ঢাকায় পৌঁছে ভোগান্তির শিকার মানুষ

অনলাইন ডেস্ক:

সকাল থেকে একে একে সদরঘাটে ভিড়তে শুরু করে দক্ষিণাঞ্চলের লঞ্চগুলো। প্রতিটি লঞ্চ যাত্রীতে কানায় কানায় পূর্ণ। লঞ্চ থেকে নেমেই ভোগান্তির শিকার হন এসব যাত্রী। এদিকে করোনা নিয়ন্ত্রণে ৮ দিন শিথিলের পর আজ সকাল ৬টা থেকে ফের শুরু হয়েছে দুই সপ্তাহের কঠোর বিধিনিষেধ। বন্ধ রয়েছে গণপরিবহন, গার্মেন্টসহ সব ধরনের শিল্পকারখানা।
পটুয়াখালীর রাঙ্গাবালী থেকে লঞ্চযোগে ঢাকায় এসেছেন কিরন মাহমুদ। তিনি বলেন, সকাল ৬টায় ঘটে আসছি। সঙ্গে স্ত্রী আর চার বছর বয়সী মেয়ে।

যেতে হবে রায়েরবাগ। দুই ঘণ্টায়ও কোনো যানবাহনের ব্যবস্থা করতে পরিনি। দুই-একটা রিকশা পাওয়া যায়, তাও ২শ টাকার ভাড়া ৫শ’ টাকা চাচ্ছে। অতঃপর ভেঙে ভেঙে দুই রিকশায় যাচ্ছি। বনি আমিন নামে একজন জানান, পটুয়াখালী থেকে এসেছেন ময়মনসিংহ যাবেন। কিন্তু লঞ্চ থেকে সদরঘাট নামার পর কোন গণপরিবহন পাচ্ছেন না। সরজমিনে সদরঘাট লঞ্চ টার্মিনালে দেখা যায়, শুধু রিকশা ও দুই একটি ভ্যান ছাড়া কোনো গণপরিবহন নেই। দাঁড়িয়ে আছেন হাজার হাজার মানুষ। দেশের দক্ষিণাঞ্চল থেকে আসা এসকল যাত্রীর ভোগান্তির যেন শেষ নেই। অনেকে ব্যাগ কাঁধে ঝুলিয়ে হেঁটে রওনা দিয়েছে গন্তব্যে।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact