আজ সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:২২ পূর্বাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
বাংলাদেশের প্রয়োজন ১৬৭ রান

বাংলাদেশের প্রয়োজন ১৬৭ রান

নিজস্ব প্রতিবেদক:

হারারে ক্রিকেট গ্রাউন্ডে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ম্যাচে ওয়েসলে ম্যাধভেরের হাফ-সেঞ্চুরি এবং রায়ান বার্লের ঝড়ো ব্যাটিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৬৬ রান সংগ্রহ করেছে স্বাগতিক জিম্বাবুয়ে। ফলে জিততে হলে বাংলাদেশকে করতে হবে ১৬৭ রান। কিছুক্ষণের মধ্যেই ব্যাট করতে নামবে বাংলাদেশ।

দিনের শুরুতে টস জিতে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নেন জিম্বাবুইয়ান অধিনায়ক সিকান্দার রাজা। প্রথমে ব্যাট করতে নেমে শুরু ভালো হয়নি স্বাগতিকদের। দ্বিতীয় ওভারের পঞ্চম বলে টাইগার স্পিনার শেখ মেহেদি হাসানের বলে বোল্ড হন জিম্বাবুয়ের ওপেনার মারুমানি।

এদিকে পাওয়ার প্লের শেষ ওভারে এবং নিজের করা প্রথম ওভারের দ্বিতীয় বলেই চাকাভাকে আউট করে ফেরত পাঠালেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

তৃতীয় উইকেট জুটিতে ম্যাধেভেরে এবং ডিওন মেয়ার্স মিলে ৫৭ রান তুলতে বড় সংগ্রহের দিকেই এগোতে থাকে স্বাগতিকরা। ব্যক্তিগত ২৬ রানে ফেরেন মেয়ার্স। আর দলীয় অধিনায়ক সিকান্দার রাজা রান আউট হওয়ার আগে করেন মাত্র ৪ রান।

এদিকে আপনতালে ব্যাট করতে থাকা জিম্বাবুইয়ান ওপেনার ওয়েসলে ম্যাধভেরে ব্যক্তিগত অর্ধশতক পূর্ণ করেন। শরিফুল ইসলামের বলে আউট হওয়ার আগে করেছেন ৭৩ রান। মাত্র ৫৭ বলে খেলা তার এই ইনিংসটি ৫টি চার এবং তিনটি ছয়ে সাজানো।

শেষদিকে মাত্র ১৯ বলে দ্রুত ৩৪ রান তুলেন রায়ান বার্ল। আর লুক জংউই করেন ৩ বলে ২ রান।

বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ তিনটি উইকেট নেন শরিফুল ইসলাম। এছাড়া একটি করে উইকেট নেন সাকিব আল হাসান এবং শেখ মেহেদি হাসান।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact