আজ রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪০ পূর্বাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
একাদশ-দ্বাদশের ফল মিলিয়ে এইচএসসির ফলাফল লক্ষ্মীপুরে চারদিন পর দুই সন্তান ও মায়ের খোঁজ মিলেছে লক্ষ্মীপুরে নদী ভাঙ্গন রোধে বাঁধ উদ্বোধন করেছেন এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন লক্ষ্মীপুরে মেঘনার ভয়াবহ ভাঙ্গনে মাটি চাপা পড়ে নিখোঁজ-১,জীবিত উদ্ধার -৩ প্রধানমন্ত্রীর জন্মদিন ঘিরে ‘থ্যাংক ইউ পিএম’ ক্যাম্পেইন ডিসেম্বরের মধ্যে আরো ১০ কোটি মানুষ টিকা পাবেন: স্বাস্থ্য সচিব লক্ষ্মীপুরে টিউবওয়েল বসাতে গিয়ে রশি ছিড়ে শ্রমিকের মৃত্যু লক্ষ্মীপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রশিক্ষণার্থীর মধ্যে সনদ বিতরন লক্ষ্মীপুরে পদ্মা ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন নিখোঁজের তিনদিনেও লক্ষ্মীপুরে মা ও দুই মেয়ের হদিস নাই
লক্ষ্মীপুরে বাস-ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ,তিনজন নিহত

লক্ষ্মীপুরে বাস-ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ,তিনজন নিহত

নিজস্ব প্রতিবেদক,লক্ষ্মীপুর

লক্ষ্মীপুরে বাস-ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত ও গুরুতর আহত হয়েছে আরো ২জন। নিহত তিনজনের মধ্যে একজনের পরিচয় নিশ্চিত হলেও অপরজনের পরিচয় এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ। পরিচয় নিশ্চিত হওয়া নিহত মোটরসাইল আরোহী হলেন কমলনগর উপজেলার চরফলকন এলাকার দুলাল হোসেনের ছেলে মো. ইকবাল হোসেন। এছাড়া গুরুতর আহত মিরাজ হোসেনসহ দুইজনকে সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষনা করেন। আজ বুধবার দুপুরে লক্ষ্মীপুর ঢাকামহাসড়কের পলোয়ানপুল ও চরচামিতা এলাকায় আলাদাভাবে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃধবার দুপুরে লক্ষ্মীপুর থেকে ইকবাল হোসেনসহ দুইজন মোটরসাইকেল যোগে চট্রগ্রামে ভাইয়ের বাসায় যাচ্ছিলেন। লক্ষ্মীপুর-ঢাকামহাসড়কের পলোয়ানপুল এলাকায় পৌঁছলে বিপরীতদিক থেকে দ্রুতগতিতে ছেড়ে আসা ট্রাকের মুখোমুখি সংর্ঘষে ইকবাল হোসেন ঘটনাস্থলে মারা যায়। এসময় মিরাজ হোসেনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। একই সময়ে একই সড়কের চরচামিতা এলাকায় বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে আরো এক মোটরসাইকেল আরোহী নিহত ও গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তবে নিহত এ দুইজনের পরিচয় নিশ্চিত করা যায়নি।
চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফজলুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, বাস ও ট্রাকের মুখোমুখি সংর্ঘষে তিনজন নিহত ও দুইজন আহত হয়। তবে নিহতের মধ্যে একজনের পরিচয় নিশ্চিত করা হলেও অপরজনের পরিচয় নিশ্চিত করা যায়নি। নিহতদের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact