আজ বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৫ পূর্বাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
লক্ষ্মীপুরে চারসন্তানসহ মায়ের বিষপানে আত্মহত্যার চেষ্টা বসতভিটি বিক্রি না করায় মুক্তিযোদ্ধা লাঞ্চিত,প্রতিবাদে বিক্ষোভ একাদশ-দ্বাদশের ফল মিলিয়ে এইচএসসির ফলাফল লক্ষ্মীপুরে চারদিন পর দুই সন্তান ও মায়ের খোঁজ মিলেছে লক্ষ্মীপুরে নদী ভাঙ্গন রোধে বাঁধ উদ্বোধন করেছেন এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন লক্ষ্মীপুরে মেঘনার ভয়াবহ ভাঙ্গনে মাটি চাপা পড়ে নিখোঁজ-১,জীবিত উদ্ধার -৩ প্রধানমন্ত্রীর জন্মদিন ঘিরে ‘থ্যাংক ইউ পিএম’ ক্যাম্পেইন ডিসেম্বরের মধ্যে আরো ১০ কোটি মানুষ টিকা পাবেন: স্বাস্থ্য সচিব লক্ষ্মীপুরে টিউবওয়েল বসাতে গিয়ে রশি ছিড়ে শ্রমিকের মৃত্যু লক্ষ্মীপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রশিক্ষণার্থীর মধ্যে সনদ বিতরন
লক্ষ্মীপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রশিক্ষণার্থীর মধ্যে সনদ বিতরন

লক্ষ্মীপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রশিক্ষণার্থীর মধ্যে সনদ বিতরন

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রশিক্ষণার্থীর মধ্যে সনদ বিতরন করা হয়েছে। শনিবার দুপুরে জেলা আনসার কমান্ড্যান্ট কার্যালয়ের হলরুমে সমাপনি শেষে এ সনদপত্র বিতরন করেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট জে এম ইমরান জি ওয়াই একে তুরস্ক। এসময় উপস্থিত ছিলেন, আনসার ও ভিডিপি সার্কেল অ্যাডজুট্যান্ট মো. মনছুর আলম, সদর ও রামগঞ্জ উপজেলার আনসার ও ভিডিপি কর্মকর্তা মো. আল ইমরান, মো. শাহাদাত হোসেন স্বপন এবং প্রশিক্ষক মো. হাসান আহম্মেদ প্রমুখ।

এর আগে জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী লক্ষ্মীপুর কর্তৃক আয়োজিত অস্ত্রসহ ভিডিপি মৌলিক প্রশিক্ষনে অংশ নেন ৫০জন প্রশিক্ষাণার্থী। প্রত্যেক প্রশিক্ষণাথীকে ২০ রাউন্ড হারে ফায়ারিং করেন। ৫০জনকে ২১দিন ব্যাপী এ প্রশিক্ষন দেয়া হয়। প্রশিক্ষাণাথীদের মাঝে সনদ.আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক শেয়ার সনদ প্রদান করা হয়।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact