আজ রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৭ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
লক্ষ্মীপুরে চারসন্তানসহ মায়ের বিষপানে আত্মহত্যার চেষ্টা বসতভিটি বিক্রি না করায় মুক্তিযোদ্ধা লাঞ্চিত,প্রতিবাদে বিক্ষোভ একাদশ-দ্বাদশের ফল মিলিয়ে এইচএসসির ফলাফল লক্ষ্মীপুরে চারদিন পর দুই সন্তান ও মায়ের খোঁজ মিলেছে লক্ষ্মীপুরে নদী ভাঙ্গন রোধে বাঁধ উদ্বোধন করেছেন এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন লক্ষ্মীপুরে মেঘনার ভয়াবহ ভাঙ্গনে মাটি চাপা পড়ে নিখোঁজ-১,জীবিত উদ্ধার -৩ প্রধানমন্ত্রীর জন্মদিন ঘিরে ‘থ্যাংক ইউ পিএম’ ক্যাম্পেইন ডিসেম্বরের মধ্যে আরো ১০ কোটি মানুষ টিকা পাবেন: স্বাস্থ্য সচিব লক্ষ্মীপুরে টিউবওয়েল বসাতে গিয়ে রশি ছিড়ে শ্রমিকের মৃত্যু লক্ষ্মীপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রশিক্ষণার্থীর মধ্যে সনদ বিতরন
লক্ষ্মীপুরে চারদিন পর দুই সন্তান ও মায়ের খোঁজ মিলেছে

লক্ষ্মীপুরে চারদিন পর দুই সন্তান ও মায়ের খোঁজ মিলেছে

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে রামগতিতে নিখোঁজের চারদিন পর চট্রগ্রামের পাহাড়তলী এলাকা থেকে দুই সন্তানসহ মাকে উদ্ধার করেছে পুলিশ। মোবাইল টেকিং ও তথ্য প্রযুক্তির মাধ্যমে সোমবার দুপুরে মা মারজাহান বেগম, বড় মেয়ে সুরাইয়া জাহান সামিয়া ও ফাতেমা বিবিকে উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন রামগতি থানার ওসি মো. সোলাইমান উদ্দিন।
তিনি জানান, পারিবারিক কলহের জের ধরে স্কুলে যাওয়ার কথা বলে দুই মেয়েকে নিয়ে আতœগোপনে চলে যান মারজাহান বেগম। এরপর মারজাহানের স্বামী হেলাল উদ্দিনের নিখোঁজ সাধারন ডায়েরীর আলোকে তাদের উদ্ধারে পুলিশ মাঠে নামে। এরপর বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। পরে মোবাইল টেকিং তথ্যপ্রযুক্তি ব্যবহার করে চট্রগ্রামের পাহাড়তলী এলাকা থেকে দুই মেয়েসহ মারজাহান বেগম উদ্ধার করা হয়। তবে পারিবারিক কলহে সে আতœগোপনে চলে যায় বলে পুলিশের জিজ্ঞাসাবাদে জানান। বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত করছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।
তবে মারজাহান বেগম ও দুই মেয়েকে সুস্থ্যভাবে উদ্ধার করায় খুশি মারজাহান বেগমের স্বামী হেলাল উদ্দিনসহ পরিবারের লোকজন। এদিকে মারজাহান বেগম জানান, পারিবারিক বিরোধের জের ধরে আতœগোপনে চলে যান। পরে চট্রগ্রামের পাহাড়তলী এলাকা এক বান্ধবীর বাসায় উঠেন। তবে তাকে কেউ অপহরন করেনি, তিনি নিজ ইচ্ছায় গিযেছেন বলেও দাবী করেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুরের রামগতির উপজেলার চরনেয়ামত এলাকার হেলাল উদ্দিনের স্ত্রী মারজাহান বেগমের বড় মেয়ে দ্বিতীয় শ্রেনীর শিক্ষার্থী সুরাইয়া জাহান সামিয়া ও ছোট মেয়ে বিবি ফাতেমাকে নিয়ে স্কুলের উদ্দেশ্যে ঘর থেকে বের হয়ে নিখোঁজ হন। বড় মেয়ে সুরাইয়া জাহান সামিয়া রামগতির রামদয়াল বাজারে আইডিয়াল প্রিক্যাডেট একাডেমিতে দ্বিতীয় শ্রেনীর শিক্ষার্থী। ওইদিন সুরাইয়া জাহান সামিয়ার পরীক্ষা ছিল। পরীক্ষা দেয়ার কথা বলে ঘর থেকে বের হয়ে নিঁেখাজ হন মা ও দুই মেয়ে। পরের দিন শুক্রবার রাতে মারজাহান বেগমের স্বামী হেলাল উদ্দিন বাদী হয়ে রামগতি থানায় একটি নিঁেখাজ সাধারন ডায়েরী করেন।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact