আজ শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১২:১৯ পূর্বাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশকে গড়তে চাই: প্রধানমন্ত্রী ভারত-পাকিস্তান ম্যাচ বাতিলের দাবি লক্ষ্মীপুরে শেখ রাসেলের জন্মদিনে আলোচনা সভা ও আনন্দ মিছিল লক্ষ্মীপুরে শেখ রাসেল দিবস পালন লক্ষ্মীপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে জেলেকে হত্যার অভিযোগ লক্ষ্মীপুরে দ্বিতীয় শ্রেনীর ছাত্রীকে ধর্ষন ও হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড লক্ষ্মীপুরে সে শিক্ষকের বিরুদ্ধে থানায় মামলা, হচ্ছেন বরখাস্ত! ওমানে ঘূর্ণিঝড়ে লক্ষ্মীপুরে তিনজনের মৃত্যুতে দিশাহারা পরিবার মাদ্রাসার ৬ শিক্ষার্থীর চুল কাটলেন শিক্ষক,সমালোচনার ঝড় মিথ্যা ও গুজবে ভরপুর সোশ্যাল মিডিয়া তবুও ভালো কিছু খুঁজছে পুলিশ-আইজিপি
লক্ষ্মীপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে জেলেকে হত্যার অভিযোগ

লক্ষ্মীপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে জেলেকে হত্যার অভিযোগ

লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুরের চররমনী মোহন এলাকা থেকে এক জেলের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বজনদের অভিযোগ, জেলে মো. শরিফ হোসেন (৩৫) হত্যা করা হয়েছে। মঙ্গলবার সকালে সদর উপজেলার চররমনী মোহন এলাকায় থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত শরিফ হোসেন উপজেল চররমনি মোহন ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের আব্দুল ব্যাপারির ছেলে। লক্ষ্মীপুর সদর থানার ওসি তদন্ত শিপন বড়–য়া এ তথ্য নিশ্চিত করেন।

নিহতের পিতা আব্দুল ব্যাপারিসহ স্বজনরা বলেন, তার ছেলে শরীফ হোসেন নদীতে মাছ ধরে সংসার চালাতো। পেশায় সে জেলে। সোমবার রাতে একই ইউনিয়নের জাহাঙ্গীর, কাশিম, হযরত আলী ও নাছিরতার ছেলে মো. শরিফ হোসেন ডেকে নিয়ে যায়। পরে রাতে শরিফ বাড়ীতে না ফেরায় আত্মীয়-স্বজনের বাড়িসহ সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করে তার সন্ধান পাওয়া যায়নি। সকালে স্থানীয় লোকজনের মাধ্যমে মেঘনা নদীর পড়ে মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। জড়িতদের গ্রেপ্তারের দাবীও জানান তিনি।

লক্ষ্মীপুর সদর থানার ওসি তদন্ত শিপন বড়–য়া এ তথ্য নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact