আজ বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪:২৯ পূর্বাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
লক্ষ্মীপুরে নির্বাচনী সহিংসতায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি নিহত ভোটকেন্দ্রে পুলিশকে টাকা দিতে মেয়রের জোরাজুরি লক্ষ্মীপুরে দুই প্রার্থীদের মধ্যে সংঘর্ষ,আহত,৬,গাড়ি ভাংচুর, ৩৯জন অস্ত্রসহ আটক লক্ষ্মীপুরে নারী দিয়ে ব্যাল্কমেলিং করে চাঁদাবাজি,এক যুবক গ্রেপ্তার দল-মত নির্বিশেষে সমন্বিতভাবে কাজ করে যাওয়ার আহ্বান প্রেসিডেন্টের লক্ষ্মীপুরে ১৫টি ইউপিতে আওয়ামীলীগের মনোনয়ন পেলেন যারা লক্ষ্মীপুর জেলা বিএনপির স্মারকলিপি প্রদান যাত্রী সেজে লক্ষ্মীপুরে অটোরিকশা চালককে হত্যার অভিযোগ বাবার বুকে অস্ত্র ঠেকিয়ে মেয়েকে অপহরণ, গ্রেপ্তার-৫, রিমান্ডের আবেদন লক্ষ্মীপুরে ট্রাকে কেড়ে নিল দুই শিক্ষাথীর প্রাণ,প্রতিবাদে সড়ক অবরোধ
লক্ষ্মীপুরে নিখোঁজের ৫দিন পর দুই কিশোরী উদ্ধার

লক্ষ্মীপুরে নিখোঁজের ৫দিন পর দুই কিশোরী উদ্ধার

 

লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরমার্টন এলাকার ৯ম শ্রেনীর মাদ্রাসা ছাত্রী নাজমা আক্তার (১৫) ও পপি আক্তার (১৫) নামের দুই কিশোরী নিখোঁজ হয়েছে। নিখোঁজের ৫দিন পর তাদের দুইজনকে উদ্ধার করছে পুলিশ। শনিবার ভোররাত চট্রগ্রামের ইপিজেট এলাকার একটি বাসা থেকে তাদের দুইজনকে উদ্ধার করে পুলিশ। তবে গামেন্টস কাজ করার জন্য বাড়ি থেকে বের হয়ে যায় বলে পুলিশকে জানিয়েছে ওই কিশোরী। বিষয়টি নিশ্চিত করেছেন কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোসলেহ উদ্দিন। তিনি জানান, শনিবার ভোররাতে চট্রগ্রামের ইপিজেট এলাকা অভিযান চালিয়ে একটি বাসা থেকে তাদের উদ্ধার করা হয়। পরে দুপুরে পরিবারের কাছে দুই কিশোরীকে হস্তান্তর করা হয়। এর আগে ১৮ অক্টোবর ভোরে নিজ বাড়ি থেকে দুই কিশোরী বের হয়ে আর ফিরেনি। পরেরদিন রাত ১১টার দিকে নাজমা আক্তারের ভাই সবুজ আলম বাদী হয়ে কমলনগর থানায় একটি নিখোঁজ ডায়েরী করেন।

উদ্ধারকৃত নাজমা আক্তার ওই এলাকার সিডু মাঝি বাড়ির শামছুল হকের মেয়ে। সে স্থানীয় মুন্সিরহাট আলিম মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী। পপি আক্তার একই বাড়ির নুরুল হকের মেয়ে। উদ্ধারকৃত দুই কশোরী চাচাতো-জেঠাতো বোন।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact