আজ বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০১:৪৬ পূর্বাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
লক্ষ্মীপুরে নির্বাচনী সহিংসতায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি নিহত ভোটকেন্দ্রে পুলিশকে টাকা দিতে মেয়রের জোরাজুরি লক্ষ্মীপুরে দুই প্রার্থীদের মধ্যে সংঘর্ষ,আহত,৬,গাড়ি ভাংচুর, ৩৯জন অস্ত্রসহ আটক লক্ষ্মীপুরে নারী দিয়ে ব্যাল্কমেলিং করে চাঁদাবাজি,এক যুবক গ্রেপ্তার দল-মত নির্বিশেষে সমন্বিতভাবে কাজ করে যাওয়ার আহ্বান প্রেসিডেন্টের লক্ষ্মীপুরে ১৫টি ইউপিতে আওয়ামীলীগের মনোনয়ন পেলেন যারা লক্ষ্মীপুর জেলা বিএনপির স্মারকলিপি প্রদান যাত্রী সেজে লক্ষ্মীপুরে অটোরিকশা চালককে হত্যার অভিযোগ বাবার বুকে অস্ত্র ঠেকিয়ে মেয়েকে অপহরণ, গ্রেপ্তার-৫, রিমান্ডের আবেদন লক্ষ্মীপুরে ট্রাকে কেড়ে নিল দুই শিক্ষাথীর প্রাণ,প্রতিবাদে সড়ক অবরোধ
লক্ষ্মীপুরে গৃহবধুকে যৌন নিপীড়ন, আওয়ামীলীগ নেতা গ্রেপ্তার

লক্ষ্মীপুরে গৃহবধুকে যৌন নিপীড়ন, আওয়ামীলীগ নেতা গ্রেপ্তার

লক্ষ্মীপুর প্রতিনিধি.
লক্ষ্মীপুরের কমলনগরে চরজাঙ্গালিয়া এলাকায় গৃহবধুকে যৌন নিপীড়নের অভিযোগে ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. লিটন হোসেনকে গ্রেপ্তার করছে পুলিশ। শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরন করা হয়। এর আগে বৃহস্পতিবার রাতে ওই গৃহবধু বাদী হয়ে কমলনগর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় আসামী করা হয়েছে আওয়ামীলীগ নেতা লিটন হোসেনকে।

কমলনগর থানার ওসি মো. মোসলেহ উদ্দিন জানান, গৃহবধুকে যৌন হয়রানীর অভিযোগে ৯৯৯ এ কল পেয়ে ভূক্তভোগী নারীর বাড়ি থেকে বৃহস্পতিবার দুুপুরে লিটনকে আটক করা হয়। পরে ওই নারী রাতে থানায় একটি মামলা দায়ের করলে শুক্রবার তাকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে প্রেরন করা হয়। গ্রেপ্তারকৃত লিটন হোসেন উপজেলার চরফলকন ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কমলনগরের জাঙ্গালিয়া এলাকার এই গৃহবধুকে ব্যাংক ঋণ সহায়তার কথা বলে কৃপ্রস্তাব ও যৌন নিপীড়নের চেষ্টা চালায় লিটন হোসেন। বিষয়টি তার পরিবারের লোকজনকে জানালে তারা লিটনকে আটক করে ৯৯৯-এ কল দেয়। পরে থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে। বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর স্বামী বলেন, আমি ইউরোপে যাওয়ার জন্য একটি ঋণের জন্য কমলনগর ইসলামী ব্যাংক শাখায় চেষ্টা চালাই। ব্যাংকেই লিটনের সঙ্গে আমার স্ত্রীর দেখা হয়। তখন লিটন তার পরিচয় দিয়ে ৬ লাখ টাকা ঋণ নিয়ে দেওয়ার আশ্বাস দেন। বিনিময়ে আমার স্ত্রীকে অনৈতিক কাজের প্রস্তাব দেয়। বৃহস্পতিবার সকালে ব্যাংকের লক্ষ্মীপুর শাখায় কাগজপত্র জমা দেওয়ার জন্য লিটন আমার স্ত্রীকে নিতে আসে। ঘটনা সন্দেহজনক হওয়ায় আমি ৯৯৯ এ কল দেই। পরে পুলিশ তাকে নিয়ে যায়। আমার বাড়ি মাদারীপুর জেলার সদর উপজেলায়। কমলনগর আমার শ্বশুর বাড়ি।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact