আজ শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১২:৪৯ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
লক্ষ্মীপুরে নির্বাচনী সহিংসতায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি নিহত ভোটকেন্দ্রে পুলিশকে টাকা দিতে মেয়রের জোরাজুরি লক্ষ্মীপুরে দুই প্রার্থীদের মধ্যে সংঘর্ষ,আহত,৬,গাড়ি ভাংচুর, ৩৯জন অস্ত্রসহ আটক লক্ষ্মীপুরে নারী দিয়ে ব্যাল্কমেলিং করে চাঁদাবাজি,এক যুবক গ্রেপ্তার দল-মত নির্বিশেষে সমন্বিতভাবে কাজ করে যাওয়ার আহ্বান প্রেসিডেন্টের লক্ষ্মীপুরে ১৫টি ইউপিতে আওয়ামীলীগের মনোনয়ন পেলেন যারা লক্ষ্মীপুর জেলা বিএনপির স্মারকলিপি প্রদান যাত্রী সেজে লক্ষ্মীপুরে অটোরিকশা চালককে হত্যার অভিযোগ বাবার বুকে অস্ত্র ঠেকিয়ে মেয়েকে অপহরণ, গ্রেপ্তার-৫, রিমান্ডের আবেদন লক্ষ্মীপুরে ট্রাকে কেড়ে নিল দুই শিক্ষাথীর প্রাণ,প্রতিবাদে সড়ক অবরোধ
যাত্রী সেজে লক্ষ্মীপুরে অটোরিকশা চালককে হত্যার অভিযোগ

যাত্রী সেজে লক্ষ্মীপুরে অটোরিকশা চালককে হত্যার অভিযোগ

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে যাত্রী সেজে মো. মোহন ওরফে সুজন (১৫) নামে এক অটোরিকশা চালককে হত্যার পর তার মৃতদেহ একটি পরিত্যক্ত খাল পাড়ে পেলে যায় দুষ্কৃতরা। সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে খবর পেয়ে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা এলাকার একটি খালপাড় থেকে তার মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হসাপাতাল মর্গে পাঠায় পুলিশ। মোহন ওরফে সুজন পাশ্ববর্তী তেওয়ারীগঞ্জ ইউনিয়নের শহরকসবা গ্রামের কৃষক আলাউদ্দিনের ছোট ছেলে। এ কিশোর বয়সে সংসারের অভাব-অনটনের কারণে মোহন তার প্রতিবেশী শামসুল হকের ভাড়া অটোরিকশা চালাতো।

পরিবার ও স্থানীয়রা জানায়, সোমবার সকালে একটি স্কুলের পাশের খাল পাড়ে মোহনের মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মৃতদেহ উদ্ধার করে। এদিকে অটোরিকশা চালিয়ে মোহন প্রতিরাতে বাড়ি ফিরে যেত। কিন্তু রবিবার সন্ধ্যায় পর থেকে সে আর বাড়িয়ে ফিরে যায়নি। সকালে তার মৃতদেহ পাওয়ার পর পরিবারের লোকজন এসে মোহনের লাশ বলে শনাক্ত করেন। পরিবারের ধারণা, কেউ তার অটোরিকশা ছিনিয়ে নিয়ে তাকে হত্যা করেছে। এঘটনার সুষ্ঠতদন্ত করে জড়িতদের চিহিৃত করে গ্রেপ্তার ও বিচারের দাবী জানান নিহতের স্বজনরা।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হয়েছে। এটি একটি হত্যাকান্ড। ছিনতাইকারী’রা যাত্রী সেজে তাকে পরিকল্পিতভাবে হত্যা করতে পারে। নিহতের লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। পাশাপাশি এ হত্যাকান্ডের সাথে জড়িতদের চিহিৃত করে গ্রেপ্তারের অভিযান চালাচ্ছে পুলিশ। এছাড়া ছিনিয়ে নেয়ায় অটোরিক্্রা উদ্ধারে কাজ করছে পুলিশ।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact