আজ মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৩:৪৪ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
লক্ষ্মীপুরে নারী দিয়ে ব্যাল্কমেলিং করে চাঁদাবাজি,এক যুবক গ্রেপ্তার

লক্ষ্মীপুরে নারী দিয়ে ব্যাল্কমেলিং করে চাঁদাবাজি,এক যুবক গ্রেপ্তার

লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুরে পুরুষ ডেকে নারী দিয়ে ব্যাল্কমেলিং করে লাখ লাখ টাকা চাঁদাবাজি করার অভিযোগ ফয়সাল আহমদ নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সকালে লক্ষ্মীপুর পৌরসভার আবিরনগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ফয়সাল আহমদ কমলনগর উপজেলার চরফলকন এলাকার মৃত এনায়েত উল্যাহর ছেলে। এ ঘটনায় শুক্রবার দুপুরে ফয়সাল আহমদকে আসামী করে পূর্ণ্যগ্রাফি ও তথ্য প্রযুক্তি আইনে সদর থানায় মামলা করে এক নারী।
গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে ওই এলাকার একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে দুই নারীসহ ফয়সালকে গ্রেপ্তার করে পুলিশ। এই রকম ২০/২৫টি নারীর সাথে ব্্যাল্কমেলিং করা হয়েছে বলে প্রাথমিকভাবে সত্যতা পেয়েছে পুলিশ। প্রতারক ফয়সাল ইতিমধ্যে কয়েকটি বিবাহ করে। বর্তমানে তার তিন স্ত্রী রয়েছে। সদর থানার সামনে তার তিন স্ত্রীর সাথে হয় এ প্রতিবেদকের সাথে। এসময় তারা স্বামী ফয়সালের বিচার দাবী করেন।

পুলিশ ও নারী জানান, দীর্ঘদিন ধরে ফয়সাল আহমদ নারীদের বিয়ের প্রলোভান দিয়ে বিভিন্ন বাসায় নিয়ে যেতো। পরে তাদের ধর্ষন করতো সেই। এইভাবে অনক নারীর সাথে সে প্রতারনা করে। এক পর্যায়ে ওই নারীদের গোপনে অন্তরঙ্গ মূহুর্তের ভিটিও ছবি মোবাইল ধারন করে রাখত। পরে ব্যাল্কমেলিং করে এক সময় একেক পুরুষদের ডেকে ওই নারীদের অনৈতিক কাজ করতে বাধ্য করতো সেই। যদি তার কথামতো কাজ না হতো। তাহলে মোবাইল ধারন করা ওই ভিডি এবং ছবি ফেইসবুকে আতœীয় স্বজন ও ওই নারীদের স্বামীর মোবাইলে পাঠিয়ে লাখ টাকা চাঁদা আদায় করে নেয়ার অভিযোগ ছিল তার বিরুদ্ধে। টাকা না দিলে ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয়ভীতি ও হুমকি-ধুমকি দেয়া হতো বলে জানায় পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ফয়সাল আহমদ একজন প্রতারক। সে বিভিন্ন নারীদের দিয়ে ব্যাল্কমেলিং করে পুরুষদের ছবি ও ভিডিও ধারন করে চাঁদা আদায় করতো। পাশাপাশি যে নারীদের ছবি ও ভিডিও ধারন করা হতো। তাদের দিয়ে বারবার এধরনের কাজ করতে বাধ্য করতো সে। নয় তো ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ভয়ভীতি লাগাতো। এই রকম ২০/২৫টি নারীর সাথে ব্্যাল্কমেলিং করা হয়েছে বলে প্রাথমিকভাবে সত্যতা পাওয়া গেছে। এছাড়া ফয়সালের সাথে আরো কারা জড়িত রয়েছে। চিহিৃত করে তাদেরও গ্রেপ্তার করা হবে। সে অনুযায়ী মামলার প্রস্তুুতিও চলছে বলে জানান তিনি।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact