আজ রবিবার, ২২ মে ২০২২, ০৪:৫১ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
কৃষকদের কাছ থেকে ২৭ টাকা কেজিতে লক্ষ্মীপুরে ধান সংগ্রহ শুরু লক্ষ্মীপুরে ছাত্রী হত্যায় ৪ জনের যাবজ্জীবন কারাদন্ড লক্ষ্মীপুরে পিকআপের চাপায় অটোরিকসা চালক নিহত কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতির নবনির্বাচিত কমিটিকে জেলা কমিটির ফুলেল শুভেচ্ছা লক্ষ্মীপুরে বিএনপি নেতা এ্যানির বক্তব্যের প্রতিবাদে ফুঁসে উঠেছে আ. লীগ বিচার দাবী লক্ষ্মীপুরে শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষার উদ্যোগ, অ্যাপসভিত্তিক অনলাইন কার্যক্রম চালু লক্ষ্মীপুরে ইটভাটার শ্রমিকের লাশ উদ্ধার নিঝুমদ্বীপে পুকুরে মিলল ৫০টি ‘ইলিশ’ নোয়াখালীতে জেলা ছাত্রলীগসহ ৭ কমিটি বিলুপ্ত ঘোষণা ঢাকা থেকে নয়, বিএনপির আন্দোলন হবে লক্ষ্মীপুর থেকে – এ্যানি
লক্ষ্মীপুরে আন্তঃজেলা চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার

লক্ষ্মীপুরে আন্তঃজেলা চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার

লক্ষ্মীপুর প্রতিনিধি :
লক্ষ্মীপুর আন্তঃজেলা চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। বুধবার সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানান র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার কোম্পানী কমান্ডার খন্দকার মো. শামীম হোসেন।
এরআগে ভোর সাড়ে ৩টার দিকে র‌্যাব-১১ সিপিসি-৩ নোয়াখালির একটি অভিযানিক দল নোয়াখালি ও লক্ষ্মীপুরে অভিযান চালিয়ে আন্তঃজেলা চোর চক্রের সদস্যদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, মো. রুবেল হোসেন, মো. নিজাম উদ্দীন, মো. হেলাল উদ্দীন, শাহ মো. মঞ্জুরুল করিম নাঈম এবং মো. আব্দুল জলিল। এসময় বিনোদপুর ইউনিয়নের ০৪ নং ওয়ার্ডের রুবেলের গ্যারেজ থেকে তাদের চোরাইকৃত ০১টি সবুজ রংয়ের ব্যাটারী চালিত অটোরিকশা উদ্ধার করা হয়।
উল্লেখ্য, গত ৬ ফেব্রুয়ারী ইয়াছিন আরাফাতের একটি অটোরিকশায় করে ছদ্মবেশী চোর চক্রের দুই সদস্য নিয়ে ভবানীগঞ্জ থেকে লক্ষ্মীপুর হলবন মসজিদে আসলে সাউন্ডবক্স আনার জন্য ইয়াছিনকে পাঠালে তারা ইয়াছিন এর অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। পরে সেই অটোরিকশা মাইজদি এলাকায় নাঈম ও জলিল নামে দুই ব্যাক্তির কাছে ২৫ হাজার টাকায় বিক্রি করে । ইয়াছিনের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ অভিযান চালিয়ে অটোরিকশাটি উদ্ধার করে ।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact