আজ শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:৪৮ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
ঢাকা থেকে নয়, বিএনপির আন্দোলন হবে লক্ষ্মীপুর থেকে – এ্যানি

ঢাকা থেকে নয়, বিএনপির আন্দোলন হবে লক্ষ্মীপুর থেকে – এ্যানি

নিজস্ব প্রতিবেদক:

ঢাকা থেকে নয়, বিএনপির আন্দোলন হবে লক্ষ্মীপুর থেকে – এ্যানি লক্ষ্মীপুর প্রতিনিধি : কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, যেখানে বাধা হবে, সেখানে প্রতিরোধ হবে। বিএনপির আন্দোলন ঢাকার অপেক্ষায় বসে থাকলে হবে না। লক্ষ্মীপুর থেকে আন্দোলন গড়ে তুলতে নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।

শনিবার  সন্ধ্যা এ্যানির লক্ষ্মীপুর বাসভবন প্রাঙ্গণে জেলা বিএনপির আয়োজিত দেশব্যাপী বিএনপিসহ বিরোধী নেতাকর্মীদের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদী বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য এ্যানি এসব কথা বলেন শহীদ উদ্দিন চৌধুরী।

এসময় এ্যানি আরও বলেন, আমাদের বাড়ি ঘরে বার বার আক্রমণ ও আমাদের বহু নেতাকর্মী গুম,খুন, হামলার শিকার হয়েছে। বছরের পর বছর ঘরবাড়ি চেয়ে পালিয়ে থাকতে হয়েছে। এবার প্রতিরোধের সময় এসেছে। ঘরে বসে থাকলে হবে না। যেখানে অন্যায়, সেখানে প্রতিবাদ। আওয়ামী লীগ সরকারের সমালোচনা করে এ্যানি আরও বলেন, দেশের কোটি-কোটি টাকা পাচার করে সরকার ঋণে জর্জরিত করে রাখছে দেশটাকে। যে শিশু আজ জন্মগ্রহণ করে, সেইও ঋণের বোজা নিয়ে জন্মগ্রহণ করে। লক্ষ্মীপুর আওয়ামী লীগের নেতাদের উদ্দেশ্য করে তিনি বলেন, জনগণের টাকায় কেউ করেছে কামাল টাওয়ার কেউবা নয়ন টাওয়ার করেছেন সব গুলার হিসেব দিতে হবে।

জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুউদ্দিন সাবুর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক এডভোকেট হাছিবুর রহমানের সঞ্চলনায় এ বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন, বিএনপি নেতা নিজাম উদ্দিন ভূঁইয়া, এডভোকেট হাফিজুর রহমান, হারুনুর রশিদ ব্যাপারী, মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, সাধারণ সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকন, জেলা সেচ্ছাসেবকদলের সভাপতি এডভোকেট মহসিন কবির স্বপন, সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদ, কৃষকদলের সভাপতি মাহাবুব আলম মামুন, সহ- সভাপতি বদরুল ইসলাম শ্যামল, সাধারণত সম্পাদক মোস্তফিজুর রহমান, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম রাজু, ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহীম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন, পৌরছাত্র দল নেতা পারভেজ হোসেন ও আরমান হোসেন কিরনসহ প্রমুখ।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact