আজ বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৮:৩৯ পূর্বাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
নোয়াখালীতে জেলা ছাত্রলীগসহ ৭ কমিটি বিলুপ্ত ঘোষণা

নোয়াখালীতে জেলা ছাত্রলীগসহ ৭ কমিটি বিলুপ্ত ঘোষণা

নোয়াখালী প্রতিনিধি- নোয়াখালীতে ছাত্রলীগের নবগঠিত ৭ কমিটি বাতিলের দাবিতে জুতা মিছিলের পর মেয়াদোত্তীর্ণ জেলা কমিটিসহ বিতর্কিত ওই কমিটিগুলো বিলুপ্ত ঘোষণা করেছে ছাত্রলীগ কেন্দ্রিয় সংসদ।

শনিবার রাতে ছাত্রলীগ কেন্দ্রিয় সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য কর্তৃক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রিয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক নোয়াখালী জেলা শাখা কর্তৃক গত ১ মে ঘোষিত সেনবাগ উপজেলা, সেনবাগ পৌরসভা ও সেনবাগ সরকারি কলেজ শাখা কমিটি এবং গত ১১ মে ঘোষিত নোয়াখালী সদর উপজেলা, নোয়াখালী পৌরসভা, নোয়াখালী সরকারি কলেজ এবং সোনাপুর ডিগ্রি কলেজ শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। একই সাথে মেয়াদোত্তীর্ণ হওয়ায় নোয়াখালী জেলা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

সেই সাথে নোয়াখালী জেলা শাখার নতুন কমিটিতে সভাপতি/সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদ-প্রত্যাশীদের কাছ থেকে আগামী ৭ কার্যদিবসের মধ্যে দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের কাছে জীবনবৃত্তান্ত জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়।

এর আগে নোয়াখালী সদর উপজেলা, নোয়াখালী পৌরসভা, নোয়াখালী সরকারি কলেজ এবং সোনাপুর ডিগ্রি কলেজ ছাত্রলীগের নব ঘোষিত কমিটি বাতিলের দাবিতে শনিবার দুপুরে সোনাপুর ডিগ্রি কলেজে মিছিল বের করে ছাত্রলীগ কর্মীরা। তার আগের দিন শুক্রবার সন্ধ্যায় জেলা শহর মাইজদীতে নোয়াখালী সদর উপজেলা, নোয়াখালী পৌরসভা ও নোয়াখালী সরকারি কলেজ কমিটি বাতিলের দাবিতে জুতা মিছিল বের করা হয়। কমিটি বাতিলের বিষয়ে কথা বলার জন্য জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান ও সাধারণ সম্পাদক আবুল হাসনাত আদনানের মোবাইল ফোনে বার বার কল দিয়েও তাদের সাড়া পাওয়া যায়নি।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact