আজ মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৭:২৮ পূর্বাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
লক্ষ্মীপুরে ইটভাটার শ্রমিকের লাশ উদ্ধার

লক্ষ্মীপুরে ইটভাটার শ্রমিকের লাশ উদ্ধার

লক্ষ্মীপুর প্রতিনিধি. লক্ষ্মীপুরের রায়পুরে খাল্লার পুল এলাকা থেকে আবদুল হান্নান (৩০) নামে এক ইটভাটা শ্রমিকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। মঙ্গলবার সকালে তার লাশ উদ্ধার করা হয়। তবে সোমবার দুপুর থেকে হান্নান নিখোঁজ ছিলেন। আবদুল হান্নান রায়পুর পৌরসভার খাজুরতলা এলাকার মৃত অলিউল্যার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে নাজির আলী বাড়ির দরজায় খালের ভেতরে ভাসমান অবস্থায় একটি মরদেহ দেখে থানায় খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করলে আবদুল হান্নানের লাশ বলে শনাক্ত করে পরিবারের লোকজন|

হান্নানের বোন আনোয়ারা বেগম জানান, দীর্ঘদিন থেকে হান্নান মৃগী রোগে ভুগছিলেন। সোমবার দুপুরে সে তাঁর বাড়িতে এসে খাবার শেষে নিজ বাড়িতে যাওয়ার উদ্দেশে বের হয়। এরপর তার আর খোঁজ পাওয়া যায়নি। সকালে তার মৃত্যুর খবর পান তারা। তবে কেউ তাকে মেরে খালে ফেলে দিয়েছে বলে ধারনা করছেন তিনি। সুষ্ঠ তদন্ত করে বিচার চান।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়–য়া বলেন, খালের পাশ দিয়ে যাওয়ার সময় পানিতে পড়ে আবদুল হান্নানের মৃত্যু হয়েছে, নাকি অন্য কোন ঘটনা আছে। সেবিষয়ে তদন্ত চলছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact