আজ মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০৭:২৭ পূর্বাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
লক্ষ্মীপুরে বিএনপি নেতা এ্যানির বক্তব্যের প্রতিবাদে ফুঁসে উঠেছে আ. লীগ বিচার দাবী

লক্ষ্মীপুরে বিএনপি নেতা এ্যানির বক্তব্যের প্রতিবাদে ফুঁসে উঠেছে আ. লীগ বিচার দাবী

লক্ষ্মীপুর প্রতিনিধি. কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক, লক্ষ্মীপুর জেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক এমপি শহীদ উদ্দীন চৌধুরী এ্যানির সরকার বিরোধী ও উস্কানীমূলক বক্তব্যের পর লক্ষ্মীপুরে আওয়ামী লীগ ও এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা ফুঁসে উঠেছে। এর প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ করেছে আওয়ামীলীগ তার সহযোগি সংগঠনগুলো।মঙ্গলবার বিকেলে আহম্মদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই প্রতিবাদ সমাবেশ করেন তারা। সদর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রতিবাদ সভা ও সমাবেশ হয়।
সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. কবির হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল হাসান পলাশের সঞ্চালনায় আরও বক্তব্য দেন- আওয়ামী লীগ নেতা আব্দুল মতলব, জজকোর্টের পিপি অ্যাভোকেট জসিম উদ্দিন,অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না, অ্যাডভোকেট জহির উদ্দিন বাবর, আমজাদ মাস্টার, সাবেক জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ্ উদ্দিন টিপু, জেলা স্বেচ্ছোসেবকদলের সভাপতি বেলায়েত হোসেন বেলাল ও সাধারন সম্পাদক ইমিতয়াজ হোসেন, যুবলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, চৌধুরী মাহমুদুন্নবী সোহেল প্রমুখ।

এছাড়া বিকেল তিনটা থেকে খন্ডখন্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে জড়ো হয় হাজারো নেতাকর্মী।
এসময় বক্তারা বলেন, লক্ষ্মীপুরের মাটি শেখ হাসিনার ঘাঁটি। শান্ত লক্ষ্মীপুরকে এ্যানি চৌধুরী উসকানিমূলক বক্তব্য দিয়ে অশান্ত করার অপচেষ্টা করছেন। এতে কোনো লাভ হবে না। লক্ষ্মীপুরের আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা রাজপথকে নিরাপদ রাখার জন্য সবসময় ঐক্যবদ্ধ। এইখানে কাউকে সন্ত্রাসী কর্মকান্ড করতে দেয়া হবেনা। যদি কেউ বিশৃংখলার চেষ্টা করে তাহলে তাদেরকে কঠোরভাবে দাতভাঙ্গা জবাব দেয়া হবে বলে হুশিয়ারী দেন নেতারা।
এদিকে গত শনিবার (১৪ মে) বিকেলে লক্ষ্মীপুরে এ্যানি চৌধুরীর বাসভবন প্রাঙ্গণে জেলা বিএনপির আয়োজিত দেশব্যাপী বিএনপিসহ বিরোধী নেতাকর্মীদের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি। সেখানে তিনি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন সমালোচনা করে জ্বালাময়ী বক্তব্য দেন। এ সময় লক্ষ্মীপুরে আওয়ামী লীগের নবগঠিত থানা ও পৌর কমিটি নিয়ে এবং সরকার বিরোধী বিভিন্ন উসকানিমূলক বক্তব্য দেন বলে দাবি করেন আওয়ামী লীগ নেতাকর্মীদের।

এ ঘটনার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিকে ইঙ্গিত করে ক্ষমতাসীন দলের অসংখ্য নেতাকর্মীরা তাদের ওয়ালে বিভিন্ন ধরনের স্ট্যাটাস দিয়েছেন। এ্যানীর বক্তব্যে আওয়ামীলীগ নেতাকর্মীরা প্রতিবাদ জানালেও বিএনপির নেতাকর্মীদের মধ্যে চাঙ্গাভাব দেখা গেছে। এ্যানীর বক্তব্যের পক্ষে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব রয়েছে।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact