আজ শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৩২ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
লক্ষ্মীপুরে ভাউন্ডারী ওয়াল ভাংচুর

লক্ষ্মীপুরে ভাউন্ডারী ওয়াল ভাংচুর

লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের শিশুপার্ক এলাকায় পল্লী চিকিৎসক কাকন দেবনাথের বাড়ির ভাউন্ডারী ওয়াল ভাংচুর করেছে প্রতিপক্ষ পরিমল দেবনাথের লোকজন। প্রচন্দ মতো রাস্তার পথ না পাওয়ায় এ হামলা চালানে হয় বলে অভিযোগ করেন ভূক্তভোগী। এ বিষয়ে ভূক্তভোগী পল্লী চিকিৎসক কাকন দেবনাথ বিচার চেয়ে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আবুল খায়ের স্বপন বরাবর একটি অভিযোগ দিয়েছেন। এ নিয়ে দু-পক্ষের মধ্যে দেখা দিয়েছে চরম উত্তোজনা। যে কোন সময় বড় ধরনের দূর্ঘটনার আশংকা করেছেন স্থানীয় এলাকাবাসী।
ভূক্তভোগী কাকন দেবনাথ অভিযোগ করে বলেন, দীর্ঘদিন ধরে বাড়ির দু-পাশে ভাউন্ডারী ওয়াল রয়েছে। হঠাৎ করে ভাউন্ডারী ওয়াল ভেঙ্গে চলাচলের জন্য রাস্তা দিতে চাপ দেয় পরিমল দেবনাথের লোকজন। স্থানীয় কাউন্সিলর বিষয়টি সমাধানের উদ্যোগ নেয়। এ নিয়ে দু-পক্ষকে বৈঠকে বসান কাউন্সিলর আবুল খায়ের স্বপন। কিন্তু বৈঠকে সমাধানের কথা বলে উল্টো ওয়াল ভাংচুর করে তারা। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন তিনি।
তবে এ বিষয়ে অভিযুক্ত পরিমল দেবনাথ সাংবাদিকদের জানান, কে-বা কারা ওয়াল ভাংচুর করেছে সেটা তার জানা নেই বলে দাবী করেন তিনি।
এদিকে পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর আবুল খায়ের স্বপন ওয়াল ভাংচুরের বিষয়টি নিশ্চিত করে বলেন, বিষয়টি সমাধানের চেষ্টা চলছে। যেন এ ঘটনার পর এলাকায় কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সেটাই আশা করেন তিনি।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact